বরিশালের আগৈলঝাড়ায় মাদক বিক্রিতে বাধা দেওয়ায় হামলার অভিযোগ

News News

Desk

প্রকাশিত: ৭:২২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২৪

অনলাইন ডেস্ক : বরিশালের আগৈলঝাড়ায় মাদক বিক্রিতে বাধা দেওয়ার কারণে হামলার অভিযোগ উঠেছে। এতে একই পরিবারের তিনজন আহত হয়। রবিবার (০৪ ফেব্রুয়ারি) সকালে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আগৈলঝাড়া থানায় লিখিত অভিযোগ করেছেন আহতদের একজন।

অভিযোগে জানা যায়, উপজেলার ফুল্লশ্রী গ্রামে রফিজদ্দিন ফকিরের তিন ছেলে যাকাত, ছালাম ও জাকির ফকির দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বিক্রি করে আসছে।

তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলাও রয়েছে। মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর, ডিবি, র‌্যাব ও পুলিশের হাতে একাধিকবার গ্রেফতার হলেও জামিনে মুক্তি পেয়ে ফের মাদক ব্যবসা চালাচ্ছেন তারা।

রবিবার (০৪ ফেব্রুয়ারি) সকালে একই এলাকার রশিদ ফকিরের ছেলে জুলফিকার ফকির মাদক ব্যবসায়ীদের বড় ভাই এরশাদ ফকিরকে এলাকায় মাদক বিক্রি করতে নিষেধ করেন।

এ নিয়ে এরশাদ ফকিরের সঙ্গে বাইপাস সড়কে জুলফিকার ফকিরের বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে এরশাদসহ তাদের ৩ ভাই ও সহযোগীরা জুলফিকার ফকিরের উপর হামলা চালায়। হামলার হাত থেকে ছেলেকে বাঁচাতে গিয়ে তার মা শাবানা বেগম ও ভাই রফিক ফকির গুরুতর আহত হয়। তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ঘটনায় আহত জুলফিকার ফকির রবিবার দুপুরে এরশাদ ফকিরসহ তাদের ৩ ভাই এবং অন্য সহযোগীদের বিরুদ্ধে আগৈলঝাড়া থানায় লিখিত অভিযোগ দিয়েছে।

এ বিষয়ে আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, হামলায় আহত একজন লিখিত অভিযোগ করেছেন। ঘটনাস্থল পরিদর্শন এবং অভিযোগ তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন তিনি।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন