তারুণ্যের সমাবেশে যোগ দিতে একদিন আগেই বরিশালে কলাপাড়া যুবদলের অবস্থান

News News

Desk

প্রকাশিত: ১১:৪৬ অপরাহ্ণ, জুন ২৫, ২০২৩

মনিরুল ইসলাম, বরিশাল : শনিবার দুপুর ১২টার পর থেকেই বরিশাল বিভাগের বিভিন্ন জেলা-উপজেলা থেকে দলের নেতাকর্মীরা সমাবেশস্থলে আসতে শুরু করে। নগরীর বঙ্গবন্ধু উদ্যানে (বেলসপার্ক) তারুণ্যের সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু। সভাপতিত্ব করেন ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবন।

দেশের অস্তিত্ব রক্ষা, গণতন্ত্র ও বঞ্চিত ভোটারের অধিকার প্রতিষ্ঠার দাবিতে এই সমাবেশ আয়োজন করেছে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল।

এই বিভাগীয় সমাবেশের মধ্য দিয়ে তৃণমূলকে উজ্জীবিত করে নির্দলীয় সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবি আদায় করার কথা বলেন আয়োজকদের অন্যতম যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু।

এদিকে শনিবার তারুণ্যের সমাবেশে উপস্থিত হবার লক্ষে এক দিন পূর্বে বরিশালে অবস্থান নেন কলাপাড়া যুবদল মুশফিকুর রহমান লিটু বিশ্বাস, যুগ্ন আহবায়ক পৌর যুবদল কলাপাড়া। মামুন শিকদার, যুগ্ন আহবায়ক কলাপাড়া উপজেলা।

গাজী সুমন, যুগ্ম আহ্বায়ক কলাপাড়া উপজেলা। কবির মৃধা, যুগ্ন আহবায়ক কলাপাড়া উপজেলা। শামীম মিয়া, যুগ্ন আহবায়ক কলাপাড়া উপজেলা সহ অন্যান্য নেতৃবৃন্দ।