বরিশালের ২৯ নং ওয়ার্ডে এক যুবকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা

News News

Desk

প্রকাশিত: ১১:৫৭ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০২৩

নিজস্ব প্রতিবেদক : বরিশালে কিশোর গ্যাং ধারালো অস্ত্রের কোপে মৃত্যু সজ্জায় কলেজ পড়ুয়া শিক্ষার্থী। রক্তমাখা চাপাতি উদ্ধার করেছে পুলিশ। অবস্থা সংকটাপন্ন হওয়ায় রোগীকে ঢাকায় প্রেরন।

সিনিয়র জুনিয়র নিয়ে কথার কাটাকাটিকে কেন্দ্র করে বরিশাল সিটিতে এক কিশোরকে কুপিয়ে যখম করেছে একদল যুবক।

আহত যুবকের নাম রকিবুল ইসলাম রিজন (১৮)। রিজন বরিশাল সিটি কর্পোরেশন’র বিমান বন্দর থানাধীন ২৯ নং ওয়ার্ডের পূর্ব ইছাকাঠীর নুরুল ইসলাম খানের পুত্র। রিজন সরকারী বরিশাল কলেজের উচ্চ মাধ্যমিকের ১ ম বর্ষের শিক্ষার্থী। ৪ বোনের একমাত্র ভাই।

আহত রিজনের সেজ বোন টুম্পা জানায়, বুধবার (১৬ মার্চ) বিকেল সাড়ে ৪ টার দিকে রিজন বাইক নিয়ে কোচিং এর উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। এর ৩-৪ মিনিট পর বাড়ির সামনের ইছাকাঠী প্রধান সড়কে স্থানীয় যুবলীগ নেতা কামরুজ্জামান লিখনের ছেলে রিওন (১৭) ও একই এলাকার জসীম মিয়ার ছেলে সিহাব (১৮) তাদের অনুসারী ৭-৮ জন মিলে ফিল্মি স্টাইলে প্রকাশ্যে পথ রোধ করে রিজনকে চাপাতি ও দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে যখম করে পালিয়ে যায়। ওদের হাতে অস্ত্র থাকায় স্থানীয় লোকজন কেহ সামনে আসেনি। হামলায় রিজনের শরীরে বিভিন্ন স্থান ক্ষত বিক্ষত হয়।

হামলাকারীরা চলে যাওয়ার পরে রক্তাক্ত, যখম অবস্থায় রিজনকে তার স্বজনরা স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

আতহ রিজনের বোন জামাই আবদুল জব্বার জানায়, দা ও চাপাতির কোপে লিমনের শরীর ক্ষতবিক্ষত হয়েছে ও মেরুদণ্ডেও আঘাত রয়েছে। শেবাচিমে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তার অবস্থা সংকটাপন্ন। তাই শেবাচিমের চিকিৎসক রিজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করেছে। হামলার ঘটনায় তারা ন্যায় বিচারের জন্য অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করবে।

এঘটনায় বিএমপি’র বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ মোঃহেলাল উদ্দিন বলেন, হামলার ঘটনা শোনার সাথে সাথে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়েছে ও রক্তমাখা একটি চাপাতি উদ্ধার করা হয়েছে। তবে ঘটনার সাথে জড়িতরা পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেফতার করা যায়নি। ভুক্তভোগী পরিবার যদি অভিযোগ দায়ের করেন তাহলে আমরা মামলা নেব। আর হাসপাতালে রোগীর কাছে আমাদের পুলিশ রয়েছে।