স্বর্ণের চেইন গিলে ফেললো ছিনতাইকারী

News News

Desk

প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২২

অনলাইন ডেস্ক : কমলাপুর পুলিশ বক্সের সামনে বাবার হাত ধরে যানবাহনের অপেক্ষা করছিলেন আট বছর বয়সী এক শিশু। এসময় তার গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় জুয়েল নামের এক ছিনতাইকারী।

পরে তাকে ধাওয়া দিয়ে ধরে ফেলে প্রত্যক্ষদর্শীরা। ধরা খাওয়া ছিনতাইকারীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায় পুলিশ। সেখানে চেইনটি বের করার চেষ্টা চলছে।

মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরের দিকে মতিঝিলের কমলাপুর রেলস্টেশন পুলিশ বক্সের সামনে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী সরকারি একটি প্রতিষ্ঠানে কর্মরত নাসির উল্লাহ জানান, গ্রামের বাড়ি জামালপুর থেকে ট্রেনে করে ৮ বছরের শিশু সন্তানকে নিয়ে কমলাপুর রেলস্টেশনে আসেন। পরে মালিবাগ বাসায় ফেরার জন্য কমলাপুর পুলিশ বক্সের সামনে সন্তানের হাত ধরে যানবাহনের অপেক্ষা করছিলেন।

হঠাৎ এক ছিনতাইকারী তার তার শিশু সন্তানের গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। আশেপাশের লোকজন মিলে ধরে ফেললে চেইনটি গিলে ফেলে ছিনতাইকারী।

নাসির উল্লাহ আরও জানান, মতিঝিল থানার পুলিশের সহযোগিতায় গিলে ফেলা স্বর্ণের চেইন উদ্ধারের জন্য ছিনতাইকারীকে হাসপাতালে আনা হয়। স্বর্ণের চেইনটির ওজন আট আনা বলেও জানান তিনি।

হাসপাতালে আসা মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিজ উদ্দিন জানান, হাসপাতালে ছিনতাইকারী জুয়েলের পেটের এক্সরে করা হয়েছে। সেখানে চেনের অস্তিত্ব দেখা গেছে বলে হাসপাতাল থেকে জানানো হয়েছে।

ছিনতাইকারীর পেট থেকে সেটি কিভাবে বের করা যায় চিকিৎসকদের পরামর্শ নেওয়া হচ্ছে। তবে পায়খানার রাস্তা দিয়ে কোনো ওষুধের মাধ্যমে সেটি বের চেষ্টা করা হচ্ছে।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন