ফিলিস্তিনিতে শিশু হত্যার প্রতিবাদে বরিশালে শিশু সংগঠকদের মানববন্ধন

News News

Desk

প্রকাশিত: ৯:১৮ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০২৩
ছবি : শহিদুল ইসলাম সুজন

শামীম আহমেদ : ফিলিস্তিনে ইসরাইল কর্তৃক শিশুদের নির্মমভাবে হত্যার প্রতিবাদে বরিশালে মানববন্ধন ও বিক্ষোভ করেছে খেলাঘর সংগঠন সহ বিভিন্ন শিশু সংগঠনের নেতৃবৃন্দ। শনিবার (০৪ নভেম্বর) নগরীর অশ্বিনী কুমার টাউন হল সংলগ্ন সদর রোডে এ বিক্ষোভ ও প্রতিবাদী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বিভিন্ন স্কুল শিশু ও সংগঠনের প্রায় কয়েক শত নেতাকর্মী অংশগ্রহন করেন। খেলাঘর বরিশাল জেলা কমিটির আয়োজনে ও সভাপতি পঙ্কজ রায় চৌধুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক তৌাসক আহমেদ রাহাতের সঞ্চলনায় মানববন্ধনে বক্তব্য দেন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ দুলাল, সাংস্কৃতিক সমন্বয় পরিষদের সভাপতি তপংকর চক্রবর্তী,

সাংস্কৃতিক সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক সেনাংশু কুমার বিশ্বাস, আধ্যাপিকা টুনু রানী কর্মকার, নারী নেত্রী নিগার সুলতানা হনুফা, খেয়ালী গ্রুপ থিয়েটারের অপূর্ব কুমার রায়, সাংবাদিক ও সাংস্কৃতিক সংগঠক স্বপন খন্দকার, উন্নয়ন সংগঠক আনোয়ার জাহিদ, অধ্যাপিকা ফাতেমা হেরেন মালা, রাজনৈতিক ব্যক্তিত্ব হিরন কুমার দাস মিঠু।

এসময় আরো উপস্থিত ছিলেন খেলাঘর কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য জীবন কৃষ্ণ দে,সাবেক সভাপতি অধ্যাপক নাজমুল হক আকাশ, সাবেক সভাপতি দিপংকর চক্রবর্তী,বিমল চক্রবর্তী খেলাঘর সহ সভাপতি কাজী সেলিনা,শুভংকর চক্রবর্তী,শহিদুল ইসলাম,

এ সময় বক্তারা বলেন, অবিলম্বে ফিলিস্তিনের যুদ্ধ বন্ধের জন্য জোর দাবী জানান। পাশাপাশি শিশুদের জন্য একটি সুন্দর পৃথিবী বিনির্মানের জন্য সকালের প্রতি আহবান জানান।