হুমকিতে মামলা উঠিয়ে না ফেলায় হামলা এ ঘটনায় আবারো মামলা

News News

Desk

প্রকাশিত: ৬:২৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২৪

স্টাফ রিপোর্টার : দায়েরকৃত মামলা উঠিয়ে না নেয়ার কারণে আসামীরা বাদীর শিক্ষা প্রতিষ্ঠানে ঢুকে তাকে বেদম মারধর করে নগদ অর্থ ছিনিয়ে নিয়েছে।

এমন অভিযোগ মুবিনুল ইসলাম (২৪) বাদী হয়ে আদালতে একটি মামলা দায়ের করেছেন। সোমবার বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আমলী আদালতে এ মামলা দায়ের করা হয়।

আদালতের বিচারক মো. নুরুল আমিন মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঘটনা তদন্ত করে প্রতিবেন প্রেরণের নির্দেশ দেন।

মামলাটি দায়ের করেছেন কাশিপুর ইছাকাঠী এলাকার মৃত. মোহাম্মদ উল্লাহ’র ছেলে মুবিনুুল ইসলাম (২৪)। যার সি.আর মামলা নং ৪৫৭/২৪।

দায়েরকৃত মামলার নামধারী তিন আসামীরা হল- মেহেদী হাসান রুবেল (৩৫), সোনিয়া আক্তার (৩০) ও রাসেল (২৫)।

এছাড়া অজ্ঞাতনামা আসামী রয়েছেন ৬/৭ জন। তারা কলস গ্রাম, কাশিপুর ও পশ্চিম কাউনিয়া এলাকার বাসিন্দা।

মামলা সূত্রে জানা গেছে, প্রথম দুই আসামীর বিরুদ্ধে বাদী পূর্বে সি আর ১০০/২৪ (এয়ারপোর্ট) একটি মামলা দায়ের করেছিলেন। যা চলমান।

আসামিরা এই মামলাটি উঠিয়ে নেয়ার জন্য বাদীকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। মামলা না উঠানোর কারণে গত শুক্রবার (৩০ আগস্ট) বিকাল ৩ টায় আসামীরা একটি দল নিয়ে বাদীর শিক্ষা প্রতিষ্ঠান কাশিপুর ‘দারসুল কুরআন একাডেমী’ নামক পতিষ্ঠানের কক্ষে ঢুকে দাড়ি ধরে ঘুষি ও লাথি মারে।

আসামীরা ১শ টাকা মূল্যের ৩টি নন জুডিসিয়াল স্ট্যাম্পে বাদীকে স্বাক্ষর করিতে বলে।

রাজি না হওয়ায় বাদীকে আবারো বেদম মারধর করে এবং শিক্ষা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে প্রায় ১ লাখ টাকার মালামাল ক্ষতিসাধন করে।

আসামিরা এ সময় ১ লক্ষ ৩৮ হাজার ৫শ টাকা ও ২টি ২ লক্ষ টাকার মূল্যের সোনার রুলি নিয়ে যায়।