বরিশাল নগরীর কাউনিয়া (০১ ওয়ার্ড) পাসপোর্ট গলিতে পূর্ব শত্রুতার জেরে এক নারীর উপর হামলা চালায় দুর্বৃত্তরা

News News

Desk

প্রকাশিত: ১০:৩৯ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২৪

স্টাফ রিপোর্টার: বরিশাল নগরীর কাউনিয়া (০১ নং ওয়ার্ড) পাসপোর্ট গলিতে এক নারীর উপর হামলার ঘটনা ঘটেছে।ভুক্তভূগী হলেন নিপা আক্তার পিতা:- ফারুক সরদার এর মেয়ে।

ঘটনাস্থানে গিয়া যানাযায় নিপা তার প্রবাসী স্বামী র সাথে ভিডিও কলে কথা বলতে ছিলেন ওই সময় তার ভুপাতো ভাই ফিরোজ মোল্লা,( পিতা :- শাহাবুদ্দিন মোল্লা) অন্য কারো সাথে ঝগড়া করছিলেন।

ফিরোজ মোল্লা উক্ত সময় উত্তেজিত হয়ে হঠাৎ করেই ভুক্তভোগী নিপার উপর অতর্কিত ভাবে হামলা চালায়। একই সময় ফিরোজ মোল্লা এর মা ও চাচী এসে একত্রে হামলা চালায়।

পড়ে এলাকাবাসী এসে নিপাকে উদ্ধার করেন। এসময় ওই এলাকার এক বাসিন্দা আহত হয়।

পরবর্তীতে এলাকাবাসীর হস্তক্ষেপে নিপাকে শেরে ই বাংলা মেডিকেল এ ভর্তি করা হয়।

ভুক্তভুগী নিপা আরো জানান, আমার পূর্ব শত্রুতা (বিরোধ) থাকায় শুক্রবার বেলা অনুমান ১১ টায় আমাকে দেখে তারা অকথ্যভাষায় গালাগালি আরম্ভ করে। আমি তাদের তখন গালাগালি করতে নিষেধ করায় আমাকে এলোপাতারী ভাবে কিলঘুষি মেরে আমার ঠোট ও চোঁখ ফাটিয়ে ।

শরীরের বিভিন্ন স্থানে জখম হইছে আমার। তখন আমি ডাক চিৎকার দিলে আশে পাশের লোকজন জড়ো হলে তারা আমাকে ভয়ভীতি দেখায় ও প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়।

ভুক্তভোগী নিপার সাথে কথা বলে আরো যানা যায়, এই হালমা ৩ জন্য কে বিবাদী করে কাউনিয়া থানা একটি অভিযোগ করা হয়।

অভিযোগ এ বিবাদীরা হলেন ১/ মোঃ ফিরোজ মোল্লা (৩৫), পিতা-মোঃ শামসুউদ্দিন মোল্লা, ২। মোসাঃ লুৎফা বেগম (২৫) বামী-মোঃ ফিরোজ মোল্লা, ৩। মোসাঃ ফেরোজা বেগম (৫৫), স্বামী মোঃ শামসুউদ্দিন মোল্লা।

ভুক্তভোগী নিপা দাবি জানান, পুলিশ এই ঘটনা সুষ্ঠুভাবে তদন্ত করে অপরাধীকে আইনের আওত আনা হোক।

কাউনিয়া থানার এএসআই শহিদুল ইসলাম এই অভিযোগ এর তদন্ত অফিসার। তাকে মুঠোফোন এ বিষয় জানতে চাইলে তিনি বলেন ৫-০৭-২০২৪ তারিখ এ ভুক্তভোগী নিপা অভিযোগ করেন অভিযোগ এর ভিওিতে তদন্ত চলছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।