দিনাজপুরে পৃথক অভিযানে ৩৬ কেজি গাজাসহ আটক ৪

News News

Desk

প্রকাশিত: ৫:৩৮ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০২৩

অনলাইন ডেস্ক : দিনাজপুরের কাহারোল ও বোচাগঞ্জে পৃথক দুটি অভিযানে ৩৬ কেজি গাঁজা ও নারীসহ ৪ মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। রবিবার (১৫ অক্টোবর) সকালে এসব পৃথক অভিযান চালিয়ে ডিএনসি জেলা কার্যালয়ের বিভিন্ন টিম গাঁজাসহ তাদের আটক করেছে।

আটককৃতরা হলেন, দিনাজপুর শহরের রামনগর হীরাহার এলাকার মোছাঃ পিংকি ও তার স্বামী রাশেদ আলী, কাহারোলের রামচন্দ্রপুর এলাকার ফারুক হোসেন, বোচাগঞ্জ উপজেলার মানিকপুর এলাকার আব্দুল কাদের।

বিষয়টি নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর দিনাজপুরের উপপরিচালক মো: শহিদুল মান্নাফ কবীর জানান, চলমান অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে বোচাগঞ্জের মানিকপুরে নিজ বাড়িতে লুকিয়ে রাখা ৩০ কেজি গাঁজাসহ মাদক কারবারি মোঃ আব্দুল কাদেরকে আটক করা হয়।

একইদিনে পূর্বের মামলার পলাতক আসামি রাশেদ আলী তার স্ত্রীকে নিয়ে কাহারোলের রামচন্দ্রপুর এলাকায় মাদককারবারি ফারুক হোসেনের বাড়িতে গিয়ে গাঁজা কিনে নিজ এলাকা রামনগরে সরবরাহের উদ্দেশ্যে ক্রয় করছিল।

এমন সময় সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা ডিএনসির টিম ওই বাড়িতে প্রবেশ করে ৬ কেজি গাঁজাসহ ক্রেতা-বিক্রেতা ৩জনকে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন