পটুয়াখালীর দুমকিতে নির্বাচনী দ্বন্দে যুবককে কুপিয়ে জখম, গ্রেফতার ১

News News

Desk

প্রকাশিত: ১১:০৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২৪

অনলাইন ডেস্ক : পটুয়াখালীর দুমকিতে নির্বাচনী দ্বন্দের জেরে আবু সায়েম খান (৩০) নামে এক লাঙ্গল সমর্থককে কুপিয়ে জখম করেছে বাংলাদেশ কংগ্রেস প্রার্থী মো. নাসির উদ্দিন তালুকদারের ডাব মার্কার কর্মী-সমর্থকরা।

সোমবার (২৩ জানুয়ারি) বিকাল সাড়ে ১১টার দিকে উপজেলার ঝাটরা মাদ্রাসা সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে। স্থানীয় লোকজন রক্তাক্ত সায়েমকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে দুমকি থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ মামলার প্রধান আসামি রায়হান খানকে গ্রেফতার করেছে।

আহতের পারিবারিক সূত্র জানিয়েছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লাঙ্গল মার্কার সমর্থক ঝাটরা গ্রামের বাসিন্দা আবদুল মন্নান খানের ছেলে আবু সায়েম খানের সাথে একই গ্রামের বাসিন্দা ডাব মার্কার সমর্থক রফিক খানের ছেলে রায়হান খানের সাথে চরম দ্বন্দের সৃষ্টি হয়।

নির্বাচনী দ্বন্দের জেরে সোমবার বিকাল ৫টার দিকে সায়েমকে ঘটনাস্থলে একা পেয়ে রফিক খানের ছেলে রায়হান খান, মৃত ইউনুচ খার ছেলে নাইম খান, সাব্বির হোসেন শুভ ও আনোয়ার হোসেন নামের ৪ যুবক দেশীয় ধারাল অস্ত্র, লোহার রড ও লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। আহতের চিৎকারে প্রতিবেশী লোকজন এগিয়ে আসলে দুবৃর্ত্তরা দৌড়ে পালিয়ে যায়।

পরে আহতকে উদ্ধার করে উপজেলা হাসপাতলে ভর্তি করা হয়। এ ব্যাপারে দুমকি থানায় অভিযুক্তদের বিরুদ্ধে একটি মামলা দায়ের হয়েছে।

পুলিশ বুধবার (২৪ জানুয়ারি) মামলার প্রধান আসামি রায়হান খানকে গ্রেফতার করেছে। দুমকি থানার ওসি তদন্ত মো. মাহবুবুর রহমান বলেন, মামলার প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন