বরিশালের গৌরনদীতে ভ্যানকে ধাক্কা দিয়ে পুকুরে প্রাইভেটকার

News News

Desk

প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০২৩

অনলাইন ডেস্ক : বরিশালের গৌরনদী উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার ইঞ্জিনচালিত ভ্যানকে ধাক্কা দিয়ে মহাসড়কের পাশের পুকুরে পড়ে গেছে।

মঙ্গলবার (০৭ নভেম্বর) সকালে এ দুর্ঘটনা ঘটে।

গৌরনদী হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) কবির হোসেন জানান, দুর্ঘটনায় ভ্যানের এক নারী যাত্রী আহত হয়েছেন তবে তার শারীরিক অবস্থা গুরুতর নয়। বরিশাল থেকে ঢাকার উদ্দেশে যাচ্ছিলো একটি প্রাইভেটকার।

দ্রুত গতির ওই প্রাইভেটকারটি বরিশাল-ঢাকা মহাসড়কের বার্থী এলাকা অতিক্রমকালে একটি ইঞ্জিনচালিত ভ্যানকে ধাক্কা দেয়। পরে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি পাশের পুকুরে পড়ে যায়।

তিনি জানান, দুর্ঘটনার পর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান পরিচালনা করেছে। প্রাইভেটকারে শুধু চালক ছিলেন। তিনি পালিয়ে গেছেন। প্রাইভেটকারের ধাক্কায় ভ্যানের যাত্রী সাথী সামান্য আহত হয়েছেন। প্রাইভেটকার উদ্ধার অভিযান চলছে।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বিপুল হোসেন জানান, খবর পেয়ে তাদের একটি দল পানিতে ডুবে যাওয়া প্রাইভেটকার উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। প্রাইভেটকারের মধ্যে কাউকে পাওয়া যায়নি। আহত এক নারী ভ্যান যাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

সূত্র : বিডিক্রাইম