ফেনীর দাগনভূঞাঁয় আবদুল আউয়াল মিন্টুর গাড়িবহরে হামলা

News News

Desk

প্রকাশিত: ১০:৪৯ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২২

অনলাইন ডেস্ক : ফেনীর দাগনভূঞাঁয় বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টুর গাড়িবহরের একটি গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এতে ১৫ জন আহত হয়েছে বলে দাবি করেছে জেলা বিএনপি।

মঙ্গলবার (৩০ আগস্ট) বিকাল সাড়ে ৪টার দিকে দাগনভুঞাঁ ইকবাল মেমোরিয়াল কলেজসংলগ্ন স্থানে হামলার এ ঘটনা ঘটে। আবদুল আউয়াল মিন্টু জানান, বিক্ষোভ কর্মসূচিতে আসার সময় তার গাড়িবহরে হামলা করা হয়েছে। এ হামলার তীব্র নিন্দা জানান তিনি।

ফেনীর দাগনভূঞায় বিএনপির সমাবেশে যাওয়ার বিভিন্ন পথে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা বাধা দিয়েছেন। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেলে দাগনভূঞা উপজেলা বিএনপির পক্ষ থেকে উপজেলা সদরে বিক্ষোভ সমাবেশের ডাক দেওয়া হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আবদুল আউয়াল মিন্টু। সমাবেশ শেষে তিনি দাগনভূঞা ত্যাগ করেন।

উপজেলা বিএনপির সভাপতি আকবর হোসেন অভিযোগ করেন, বিকেল ৪টার দিকে আবদুল আউয়াল মিন্টু গাড়িবহর নিয়ে সভাস্থলের দিকে যাওয়ার সময় ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের দাগনভূঞা উপজেলা সদরের ইকবাল মেমোরিয়াল কলেজ সড়কের মাথায় হামলা করে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা। বহরের পেছনের গাড়িটি ভাঙচুর করা হয়। এ ছাড়া সকাল থেকে উপজেলা সদর ও বিভিন্ন এলাকায় ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীদের হামলায় অন্তত ১৫ জন নেতাকর্মী আহত হন।

সোমবার (২৯ আগস্ট) বিকেল থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দিতে শুরু করেন। মঙ্গলবার (৩০ আগস্ট)সকাল থেকে উপজেলা সদরের বসুরহাট রোড, গজারিয়া রোড, পাকিস্তান বাজার, ইকবাল মেমোরিয়াল কলেজ রোডসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ এলাকা ও বিভিন্ন সড়কে পাহারা বসায়। সোমবার রাতে উপজেলা যুবদল নেতা কবির আহম্মদ ডিপলুর বাড়িতে হামলা করা হয়। এ ছাড়া আরো বেশ কয়েকজন নেতাকর্মীকে মারধর করা হয়েছে বলে তিনি অভিযোগ করেন।

সূত্র : দেশ রূপান্তর