এবার মেয়ে রূপে নওয়াজউদ্দিন সিদ্দিকী!

News News

Desk

প্রকাশিত: ৪:৪১ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২২

অনলাইন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। তার অভিনয়ের জাদুতে মুগ্ধ ভক্তরা। প্রতিবারই নতুন নতুন চমক নিয়ে হাজির হন ভক্তদের মধ্যে। এরই ধারাবাহিকতায় এবার মেয়ে রূপে হাজির হলেন এই গুণী অভিনেতা।

মঙ্গলবার (২৩ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে তার একটি ছবি। যেখানে অভিনেতাকে দেখা যায় এক মেয়ের রূপে। সেই ছবি দেখে রীতিমতো অবাক সবাই। চেনার কোনো উপায় ছিল না এ নওয়াজ উদ্দিন। হুবহু যেন এক সুন্দরী রমণী।

বলিউড হাঙ্গামা থেকে জানা যায়, নির্মাতা অক্ষত অজয় শর্মার নতুন সিনেমা ‘হাড্ডি’তে দেখা যাবে অভিনেতাকে। তারই পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা হয়েছে।

সেই পোস্টারেই নওয়াজ দ্দিনের এমন নতুন রূপ ধরা পড়েছে। পোস্টারটি শেয়ারের সঙ্গে তা রীতিমতো ভাইরাল। একই সঙ্গে অভিনেতার নতুন এ রূপ দর্শকদের মধ্যে কৌতূহলের মাত্রা বাড়িয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলোতে এ সিনেমার পরিচালক অক্ষত অজয় শর্মা বলেন, ‘এ সিনেমায় ভক্তদের জন্য রয়েছে চমক। হাড্ডির মাধ্যমে নওয়াজউদ্দিনের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। আমরা আশা করছি মোশন পোস্টারটি ভক্তদের আগ্রহ বাড়িয়ে দেবে। হাড্ডি টিম আর অপেক্ষা করতে পারছে না শুটিংয়ের জন্য।

নওয়াজউদ্দিন তার এমন চরিত্র নিয়ে বলেন, হাড্ডি এক নতুন চরিত্র। এর আগে এমন চরিত্রে কাজ করার সৌভাগ্য হয়নি। নানা রকমের চরিত্রে অভিনয় করেছি । তবে হাড্ডি চরিত্রটি একেবারেই আলাদা। এমন লুকে আমাকে আগে দেখা যায়নি। সিনেমার শুটিং শুরুর অপেক্ষায়।

আরও জানা যায়, সিনেমার শুটিং হবে পশ্চিম ইউপির নয়দা ও ঘাজিয়াবাদ এলাকায়। সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পাবে।

সূত্র : জাগো নিউজ