আহত স্বেচ্ছাসেবকলীগ সভাপতিকে বরিশাল শেবাচিমে ভর্তি

News News

Desk

প্রকাশিত: ১২:০০ পূর্বাহ্ণ, আগস্ট ১৮, ২০২২

নিজস্ব প্রতিবেদক : প্রতিপক্ষের ধারালো অস্ত্রের হামলায় গুরুতর আহত বরগুনার আমতলী উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোয়াজ্জেম খানকে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) দিবাগত রাত পৌঁনে ১২ টায় তাকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী বিভাগে ভর্তি করা হয়।

এর আগে মঙ্গলবার (১৬ আগস্ট) রাত সাড়ে ৮ টার দিকে আমতলী উপজেলা সদরের সাদিয়া মার্কেটের সামনে তার উপর অতর্কিত হামলা চালায় সন্ত্রাসীরা।

আহতের স্বজনরা জানান, মঙ্গলবার (১৬ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে মোয়াজ্জম খান তার এক সহযোগীকে সাথে নিয়ে সাদিয়া মার্কেটে যায়। এ সময় আগে থেকে তাকে অনুসরন করা দুর্বৃত্তরা আকস্মিক তার উপর হামলা চালায়। তারা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাত পৌঁনে ১২টায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়।

মোয়াজ্জেম খানের ভাই সেলিম খান জানান, ছাত্রজীবন থেকে আওয়ামী রাজনীতি করে আসছে মোয়াজ্জেম। সব শেষ ইউপি নির্বাচনে তিনি একটি ইউনিয়নে প্রতিদ্বন্ধিতা করেছিলেন।

এ কারনে তার উপর ক্ষিপ্ত ছিলো দলীয় প্রতিপক্ষ। পূর্ব বিরোধের জের ধরে এই হামলা চালানো হয়েছে বলে দাবী তার। তিনি সহ অন্যান্য স্বজনরা এ ঘটনার বিচার দাবী করেন।

আহত মোয়াজ্জেমকে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর সার্জারী ওয়ার্ডে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন শের-ই বাংলা মেডিকেলের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডা. মোয়াজ্জেম হোসেন।

আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান মুঠোফোনে জানান, হামলার পরপরই অভিযুক্তদের শনাক্ত করে গ্রেফতারের চেস্টা করছে পুলিশ। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে মামলা দায়ের সহ যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন