বরিশালে কারাবরণকারী বিএনপি’র নেতাকর্মীদের মাঝে তারেক রহমানের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ

News News

Desk

প্রকাশিত: ৭:০৪ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০২৪

শামীম আহমেদ : বর্তমান ফ্যাসিস্ট সরকারে একতরফা ৭ই জানুয়ারী তথাকথিত নির্বাচন বর্জন করা আন্দোলন-সংগ্রামে নির্যাতিত ও মিথ্যা মামলায় কারাবরণকারী নেতাকর্মীদের মাঝে বিএনপি’র মাননীয় চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে সেই সকল নেতাকর্মীদের হাতে ইফতার সামগ্রী তুলে দেন বরিশাল মহানগর বিএনপি নেতৃবৃন্দ।

আজ বুধবার (২৭ মার্চ) বেলা সাড়ে ১১টায় নগরীর সদররোডস্থ মহানগর ও জেলা বিএনপি কার্যলয় ইফতার সামগ্রী হস্তান্তর করা হয়। বরিশাল মহানগর বিএনপি আহবায়ক সর্বচ্চ কারাবরনকারী নেতা মোঃ মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও সদস্য সচিব এ্যাড জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় সংক্ষিপ্ত বক্তব্যতে মনিুরজ্জামান খান ফারুক বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের আন্দোলন এখনও শেষ হয়নি।

আমাদের এই আন্দোলন দেশের মানুষের মৌলিক কথা বলার অধিকার ও গণতন্ত্র পূর্ণউদ্ধার সহ যার যার নিজস্ব ভোটের অধিকার আদায়ের জন্য হয়ত আবারো নেতাকর্মীদের রাজপথের লড়াইয়ের জন্য আমাদের পুনরায় জেলে যদি যেতে আমরা প্রস্তত আছি তারপরেও এই ফ্যাসিস্ট সরকারের কাছ থেকে ভোটের অধিকার তারেক রহমানের নেতৃত্বে ফিরিয়ে আনব।

এসময় আরো উপস্থিত ছিলেন সরকার বিরোধী আন্দোলন সংগ্রামের দুঃসময়ের বরিশাল মহানগর বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক সাবেক বিসিসি কাউন্সিলর জিয়া উদ্দিন সিকদার,মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক সিসি ভারপ্রাপ্ত প্যানেল মেয়র আলতাফ মাহমুদ সিকদার, সাবেক বিসিসি প্যানেল মেয়র আলহাজ্ব কে এম শহিদুল্লাহ,মহানগর সদস্য ওবায়ের ইবনে স্বপন,এ্যাড,

হুমাউন কবীর মাসুদ, মহানগর দপ্তর ও সদস্য জাহিদুর রহমান রিপন, জুলহাস উদ্দিন মাসুদ,জহিরুল ইসলাম লিটু, খসনুর আলম তপন,বরিশাল শ্রকিদল আহবায়ক মোঃ ফয়েজ আহমেদ,বরিশাল বিভাগীয় যুবদল সহ সভাপতি এ্যাড,

এইচ এম তছলিম উদ্দিন,মহানগর স্বেচ্ছাসেবকদল আহবায়ক কারাবরনকারী মসিউর রহমান মঞ্জু,সদস্য সচিব খান মোঃ আনোয়ার,মহানগর ছাত্রদল সদস্য সচিব হুমাউন কবীর সহ বিএনপি ও বিভিন্ন দলীয় অঙ্গ সংগঠনের সদস্য নেতৃবৃন্দ।

বরিশাল মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক ঢাকার মামলা সহ বরিশাল স্থানীয় পুলিশের দায়ের করা মামলায় সর্বচ্চ পোনে চারমাস হাজতবাশ করতে হয়।

ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপহার ইফতার সামগ্রী এসময় তার হাতে তুলে দেন সদস্য সচিব সহ বিভিন্ন যুগ্ম আহবায়ক ও অন্যসকল নেতৃবৃন্দ। এরপরেই প্রর্যায়েক্রমে বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের কারাবরনকারী ৮০ জন্য সদস্য নেতৃবৃন্দদের মাঝে ইফতার সামগ্রী তুলে দেন বিএনপি নেতৃবৃন্দ।