ঝালকাঠিতে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে বিএনপির ৮ নেতাকে অব্যাহতি

News News

Desk

প্রকাশিত: ৮:২৭ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২৪

অনলাইন ডেস্ক : ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলা শাখার বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ৮ জন নেতাকে দলীয় স্ব স্ব পদসহ সব পর্যায়ের পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে তাদের বিরুদ্ধে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

মঙ্গলবার (৯ ডিসেম্বর) রাতে ঝালকাঠি জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মো. শাহাদাৎ হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে ঝালকাঠি জেলা বিএনপির আহ্বা‌য়ক অ্যাডভোকেট মো. সৈয়দ হোসেন এবং সদস্য সচিব অ্যাডভোকেট মো. শাহাদাৎ হোসেনের সিদ্ধান্তে সোমবার (৮ জানুয়ারি) এ অব্যাহতি প্রদানের সিদ্ধান্ত অনুমোদিত হয়।

ঝালকাঠি জেলা বিএনপির সদস্যসচিব অ্যাডভোকেট মো. শাহাদাৎ হোসেন বলেন, দলের শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকায় তাদের উপজেলা বিএনপির স্ব স্ব পদসহ দলীয় সব পর্যায়ের পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

যারা দলের পরিপন্থি কার্যক্রমে অংশগ্রহণ করবে তাদের সবাইকেই অব্যাহতি-বহিষ্কার প্রদান করা হবে।অব্যাহতি প্রাপ্ত রাজাপুর উপজেলা বিএনপির পাওয়া নেতারা হলেন- উপজেলা বিএনপির সহসভাপতি মো. তাজুল ইসলাম কাজল শরীফ,

উপজেলা বিএনপির সহসাংগঠনিক সম্পাদক শহীদ আল মামুন অভিক, উপজেলা বিএনপির যুববিষয়ক সম্পাদক মো. জাকারিয়া সুমন, উপজেলা বিএনপির শ্রমবিষয়ক সম্পাদক আব্দুল করিম (বাবুল মৃধা), উপজেলা বিএনপির মহিলাবিষয়ক সম্পাদক নাজমুন নাহার পুতুল, উপজেলা বিএনপির সদস্য মো. বাহাউদ্দীন বাচ্চু, টুটুল গাজী ও আবুয়াল সায়েম চাঁন মিয়া।