বরিশালে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২

News News

Desk

প্রকাশিত: ১১:৩২ অপরাহ্ণ, জানুয়ারি ৬, ২০২৪

অনলাইন ডেস্ক : বরিশালের বাকেরগঞ্জ ও গৌরনদী উপজেলায় দুই সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন।

এর মধ্যে বাকেরগঞ্জ উপজেলায় বাস উল্টে এক যাত্রী এবং গৌরনদী উপজেলায় নছিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এক মোটরসাইকেল চালক মারা গেছেন।

নিহত বাস যাত্রী হলেন পটুয়াখালী দশমিনা উপজেলার বাসিন্দা মৃত মোতালেব মেলকারের ছেলে এমএম মঞ্জুর রহমান (৫০) এবং মোটর সাইকেল অরোহী হলেন চর শরিকল এলাকার বাসিন্দা বীরমুক্তিযোদ্ধা রতন সিকদারের ছেলে শফিকুল ইসলাম (৩৫)।

বাকেরগঞ্জ থানার এসআই মো. হেলাল জানান, শনিবার (০৬জানুয়ারি) সকালে ঢাকা থেকে পটুয়াখালীর দশমিনা উপজেলার উদ্দেশ্যে আসছিলো চেয়ারম্যান পরিবহনের একটি বাস।

দ্রুতগতির ওই বাসটি বাকেরগঞ্জ উপজেলার দাদুরহাট এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে উল্টে রাস্তার পাশে পড়ে যায়। এতে বাস যাত্রী মঞ্জুর রহমান নিহত হয়েছেন।

এ সময় ছয় যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এসআই হেলাল আরও জানান, দুর্ঘটনার পর বাস চালক ও হেলপার পালিয়েছে। বাসটি আটক করা হয়েছে।

শনিবার (০৬ জানুয়ারি) সকালে বাস উল্টে এক যাত্রী নিহত হয়েছে। এছাড়াও আহত হয়েছে বাসের ৬ যাত্রী আহত হয়েছে বলে বাকেরগঞ্জ থানার এসআই হেলাল জানিয়েছেন।

সকাল ৬টার দিকে গৌরনদী উপজেলার ডিসি রোডের নছিমনের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালকের মৃত্যু হয় বলে এসআই মুজিব রহমান জানিয়েছেন।

অপরদিকে গৌরনদী মডেল থানার এসআই মজিব রহমান স্থানীয় ইউপি সদস্য মো. বাবুলের বরাতে জানান, শনিবার ভোরে মোটরসাইকেল নিয়ে উপজেলার ডিসি রোড দিয়ে আসছিলেন শফিকুল ইসলাম।

সড়কের মৃধা বাড়ি স্ট্যান্ড এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিমেন্ট বোঝাই নসিমনের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে গুরুতর আহত শফিকুলকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয় বলে জানিয়েছেন এসআই মুজিব।

গৌরনদী মডেল থানার ওসি আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় অপমৃত্যুর মামলা হবে।