বরিশালের গৌরনদীতে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু

News News

Desk

প্রকাশিত: ৭:১৫ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০২৩

অনলাইন ডেস্ক : বরিশালের গৌরনদী উপজেলার কালনা এলাকা থেকে খাদিজা বেগম (৩৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

তবে নিহতের স্বজনদের দাবি, স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন খাদিজাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

খাদিজা কালকিনি উপজেলার কয়েরিয়া গ্রামের শাহজাহান চৌকিদারের মেয়ে ও কালনা গ্রামের নাইম মল্লিকের স্ত্রী।

নিহতের ভাই রুহুল আমীন অভিযোগ করে বলেন, ১২ বছর আগে কালনা গ্রামের বাদশা মল্লিকের ছেলে নাইম মল্লিকের সঙ্গে তার বোন খাদিজার পারিবারিকভাবে বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের দুটি সন্তান রয়েছে। বিয়ের পর থেকে তার বোনকে বিভিন্ন কারণে অত্যাচার-নির্যাতন করতো বোন জামাতা নাইম।

এমনকি বিভিন্ন সময়ে মেরে ফেলার হুমকি দিয়ে আসছিল। তারই ধারাবাহিকতায় বুধবার (০১ নভেম্বর) রাতের কোনো এ সময় খাদিজাকে পরিকল্পিতভাবে হত্যার পর গলায় ফাঁস লাগিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে স্বামী নাইম ও তার সহযোগীরা।

তিনি আরও বলেন, তার বোন জামাতা সম্প্রতি পরকীয়ায় জড়িয়ে পড়েন। বিষয়টি তার বোন জানতো, এ কারণেও খাদিজাকে হত্যা করা হতে পারে।

তবে এসব অভিযোগ অস্বীকার করে নিহতের স্বামী নাইম মল্লিকের বড় ভাই সেন্টু মল্লিক বলেন, ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় খাদিজাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যান বাড়ির লোকজন। পরে সেখানে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ বিষয়ে গৌরনদী মডেল থানার সেকেন্ড অফিসার সহিদুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

সূত্র : বাংলানিউজটোয়েন্টিফোর.কম