বরিশালে শ্রমিক লীগের ৫৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালি অনুষ্ঠিত

News News

Desk

প্রকাশিত: ১১:০২ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০২৩
ছবি : শহিদুল ইসলাম সুজন

অনলাইন ডেস্ক : বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন, সামনে জাতীয় নির্বাচন, আমাদের নৌকা মার্কাকে জয়লাভ করাতে হবে। এর জন্য যার যেখান থেকে যা করা প্রয়োজন সেটি আমরা করবো ইনশআল্লাহ।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেলে নগরীর সোহেল চত্বরে জাতীয় শ্রমিক লীগের ৫৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় উদ্বোধকের বক্তব্যে এ কথা বলেন তিনি।

এসময় মেয়র বলেন, বরিশালে শ্রমিক লীগের এতো বড় প্রোগ্রাম এর আগে কখনও হয় নি, এজন্য শ্রমিক লীগের সভাপতি ও সাধারন সম্পাদক কে ধন্যবাদ জানাই। আজকের প্রোগ্রাম দেখে মনে হলো কেন্দ্রীয় শ্রমিক লীগ যোগ্য নেতৃত্ব উপহার দিয়েছে।

মহানগর শ্রমিকলীগের সভাপতি পরিমল চন্দ্র দাসের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রইজ আহমেদ মান্নার সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর।

বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তালুকদার মোহাম্মাদ ইউনুস ও প্রবিণ আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মাহবুব উদ্দিন আহমেদ বীরবিক্রম।

এর আগে সকালে জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয় চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করেন শ্রমিকলীগের নেতাকর্মীরা।

এসময় মহানগর শ্রমিকলীগের সভাপতি পরিমল চন্দ্র দাস, সাধারন সম্পাদক রইজ আহমেদ মান্না সহ শ্রমিকলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সূত্র : বিডিক্রাইম