পিরোজপুরে ডোবা থেকে ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার

News News

Desk

প্রকাশিত: ৭:১৮ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০২৩

অনলাইন ডেস্ক : পিরোজপুরে ডোবা থেকে ইজিবাইক চালকের লাশ উদ্ধার। মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে সদর উপজেলার কদমতলা ইউনিয়নের ঝনঝনিয়া এলাকা থেকে ইজিবাইক চালকের লাশ উদ্ধার করা হয়েছে বলে পিরোজপুর সদর থানার ওসি আবীর মোহাম্মদ হোসেন জানান।

নিহত ফেরদৌস শেখ অনিক (১৫) পিরোজপুরের কাউখালী উপজেলার মেঘপাল এলাকার মো. মন্টু শেখের ছেলে। সে পিরোজপুর সদর উপজেলার রানীপুর এলাকায় তার মামা বাড়িতে থেকে ইজিবাইক চালাতো। অনিকের মামা মো. মামুন শেখ বলেন, “সোমবার সকালে ভাড়ায় চালিত ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয় আনিক। রাতে আর বাড়ি ফেরেনি।

পরে আত্মীয়-স্বজনদের বাড়ি ও বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান মেলেনি।” মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে ঝনঝনিয়া এলাকায় রাস্তার পাশের ডোবায় একটি লাশ পড়ে থাকার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অনিককে শনাক্ত করার কথা জানায় পরিবার। অনিককে হত্যা করে ছিনতাইকারীরা লাশ ডোবায় ফেলে তার ইজিবাইক নিয়ে যায় বলে ধারণা করছে পুলিশ।

পিরোজপুর সদর থানার ওসি মোঃ আবীর হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। সেইসঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সূত্র : বিডিক্রাইম