বরিশাল মহানগর আওয়ামী লীগের জরুরি সভা

News News

Desk

প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০২২

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল মহানগর আওয়ামী লীগের জরুরি সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল মহানগর এর জরুরি সভা শনিবার (২৭ আগস্ট) সকাল ১১ টায় কালীবাড়ি রোডস্থ সেরনিয়াবাত বাসভবনে বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল মহানগর এর সভাপতি এ্যাড এ.কে.এম. জাহাঙ্গীর এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্।

এছাড়া আরও উপস্থিত ছিলেন-বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাড. তালুকদার মো: ইউনুসসহ বরিশাল মহানগর শাখার সকল নেতৃবৃন্দ ও ৩০ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ও মহানগরভুক্ত সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় গত ২৬ আগস্ট বিকেলে নগরীর ৫ নং ওয়ার্ডে কতিপয় অসাধু সুযোগ সন্ধানী ব্যক্তি বরিশাল মহানগর আওয়ামী লীগের ব্যানার ব্যবহার করে শোক সভার নামে একটি প্রহসনমূলক সভার আয়োজন করে, যা সভার সভাপতি এ্যাড এ.কে.এম. জাহাঙ্গীর সভায় অবহিত করেন।

অত্যন্ত গর্হিত ও সংগঠনবিরোধী কর্মকান্ড। যেখানে বরিশাল মহানগর আওয়ামী লীগের শোকাবহ আগস্টের মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে গত ৫ আগস্ট ৫ নং ওয়ার্ডে বাংলাদেশ আওয়ামী লীগ, বরিশাল মহানগর এর আয়োজনে শোকসভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

সেখানে কতিপয় অসাধু সংগঠনবিরোধী ষড়যন্ত্রকারীদের উক্ত কর্মসূচী সম্পূর্ণ অবৈধ। যার সাথে বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল মহানগরের কোন সম্পৃক্ততা নাই।

সভার সকল বক্তা এই হঠকারীমূলক ও সংগঠনবিরোধী কার্যকলাপে তীব্র নিন্দা জানিয়েছেন এবং এরূপ হঠকারীমূলক কর্মসূচীর আয়োজকদের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ও আইনী ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

সভায় সভাপতি এ্যাড এ.কে.এম. জাহাঙ্গীর তার সমাপনী বক্তব্যে জানান যে, এই ঘটনায় জড়িতদের সকলের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ ও তাদেরকে রাজনৈতিকভাবে মোকাবেলা করার সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গ্রহণ করে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।