আমি এসবে ভয় পাই না : তাপসী পান্নু

News News

Desk

প্রকাশিত: ১২:৩৩ পূর্বাহ্ণ, আগস্ট ২০, ২০২২

অনলাইন ডেস্ক : বেশ কয়েকমাস ধরে সোশাল মিডিয়ায় নতুন ট্রেন্ড- বয়কট বলিউড। বিশেষ করে আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ও অক্ষয় কুমারের ‘রক্ষা বন্ধন’ ছবি ঘিরে বয়কটের ডাক বিষয়টিকে আরো বেশি সামনে নিয়ে এলো।

ছবি বয়কট নিয়ে এর মধ্যেই মুখ খুলেছেন আমির খান, অক্ষয় কুমার, অর্জুন কাপুররা। আর এবার সোশাল মিডিয়ার এই ট্রেন্ড নিয়ে প্রতিক্রিয়া দিলেন তাপসী পান্নু।

শুক্রবার (১৯ অাগস্ট)মুক্তি পাচ্ছে তাপসীর নতুন ছবি ‘দোবারা’। অনুরাগ কাশ্যপ পরিচালিত এই ছবি এর মধ্যেই প্রশংসা পেয়েছে নানা মহলে। বৃহস্পতিবার (১৮ আগস্ট) এই ছবির প্রচারেই কলকাতায় এসেছিলেন তাপসী পান্নু, পাভেল গুলাটি ও ছবির প্রযোজক একতা কাপুর।

সংবাদ সম্মেলনে বয়কট প্রসঙ্গে উঠতে তাপসী স্পষ্ট জানান, ‘বয়কট ব্যাপারটা নিয়ে এখন আর ভয় লাগে না। কারণ, এটা কোনো বিষয়ই নয়। আপনার পছন্দ হলে ছবিটা দেখবেন, না হলে দেখবেন না।

কিন্তু প্রশ্ন হলো, সোশাল মিডিয়ার ট্রেন্ড দেখার পর ছবি দেখবেন কি-না তা ঠিক করবেন, এ ধরনের আচরণ দর্শকদের রুচি নিয়ে প্রশ্ন তোলে! আমি এসবে খুব একটা পাত্তা দিই না।

কয়েকদিন আগে ‘সাবাশ মিতু’ ছবিতে মিথালিরাজ হয়ে সিনেপর্দায় হাজির হয়েছিলেন তাপসী পান্নু। ছবি খুব একটা না চললেও, প্রশংসিত হয়েছেন তাপসী। আর এবার অনুরাগ কাশ্যপের নতুন থ্রিলার ছবিতে তাপসীকে দেখা যাবে একেবারে নতুনভাবে। ছবির নাম ‘দোবারা’।

ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অব মেলবোর্নেও দেখানো হবে ‘দোবারা’। সেখানেই হবে এই ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার। তাপসী পান্নু ও পাভেল গুলাটি অভিনীত এই থ্রিলারে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন কলকাতার শাশ্বত চট্টোপাধ্যায়ও। সম্প্রতি অবমুক্ত হয়েছে ছবির ট্রেলার। ট্রেলার দেখেই ইঙ্গিত মিলেছে- ছবিটি মোটেই অন্যান্য বলিউড ছবির মতো নয়।

সূত্র : দেশ রূপান্তর