টাঙ্গাই‌লে পুলিশ-বিএনপি সংঘ‌র্ষের ঘটনা আহত ৮

News News

Desk

প্রকাশিত: ১০:২৭ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২২

অনলাইন ডেস্ক : টাঙ্গাই‌লে ধনবা‌ড়ী উপ‌জেলায় পু‌লিশের সঙ্গে বিএন‌পির নেতাকর্মী‌দের সা‌থে সংঘ‌র্ষের ঘটনা ঘ‌টে‌ছে। শুক্রবার (২২ জুলাই ) ‌বি‌কেল সা‌ড়ে ৪টার দি‌কে উপ‌জেলার ধোপাখা‌লি ইউ‌নিয়‌নের বাঘিল এলাকায় এই ঘটনা ঘ‌টে।

জানা গে‌ছে, ধনবাড়ী উপ‌জেলা বিএন‌পির স‌ম্মেলনের আ‌য়োজন করা হয় ধনবাড়ী সরকা‌রি ক‌লে‌জে। এই স‌ম্মেলন‌কে কেন্দ্র ক‌রে বা‌ঘিল এলাকায় বিএনপির এক‌টি গ্রু‌পের নেতাকর্মীরা স‌ম্মেল‌নের বিপ‌ক্ষে বি‌ক্ষোভ ও প্রতিবাদ সভা ক‌রেন।

এক পর্যা‌য়ে নেতাকর্মীরা মধুপুর-ধনবাড়ী সড়কে অবস্থা ক‌রে প্রতিবাদ জানা‌লে পু‌লিশ তা‌দের স‌রে যেতে ব‌লে। প‌রে একপর্যা‌য়ে পু‌লি‌শের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন বিএনপির নেতাকর্মীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পু‌লিশ ১৭ রাউন্ড শর্টগা‌নের ফাঁকা গু‌লি ছোড়ে। এ সময় পুলিশসহ বিএন‌পির বেশ কিছু নেতাকর্মী আহত হয়।

মধুপুর উপ‌জেলা বিএন‌পির সা‌বেক সাধারন সম্পাদক সরকার শহীদ জানান, নেতাকর্মীরা স‌ম্মেল‌নে যাওয়ার প‌থে পু‌লিশ বাধা দেয়। প‌রে মধুপুরে অরণ‌খোলা ইউ‌পির সা‌বেক চেয়ারম্যান হুমায়ুনকে আটক ক‌রে থানায় নেওয়ার সময় স্থানীয়রা বাধা দেয়। এ‌তে পু‌লি‌শের সঙ্গে নেতাকর্মী‌দের সংঘর্ষ হয়। এ সময় তিনজন নেতাকর্মী গু‌লিবিদ্ধ হন। তাদের স্থানীয় হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে।

ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি ) চান মিয়া ব‌লেন, স‌ম্মেলন‌কে কেন্দ্র ক‌রে বিএন‌পির এক‌টি গ্রুপ বাঘিল এলাকায় বিশৃঙ্খলা সৃ‌ষ্টি কর‌ছিল। এসময় পু‌লিশ তা‌দের স‌রি‌য়ে দি‌তে গে‌লে ইট-পাট‌কেল নি‌ক্ষেপ ক‌রে আক্রমণ ক‌রে। এ সময় পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছেন।

সূত্র : বাংলানিউজটোয়েন্টিফোর.কম