গৃহবধুকে তুলে নিয়ে ধর্ষনের হুমকি দেওয়ার অভিযোগ

News News

Desk

প্রকাশিত: ১২:৫৮ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০২৪

শামীম আহমেদ ॥ সংখ্যালগু গৃহবধুকে তুলে নিয়ে ধর্ষনের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ভুক্তভোগি গৃহবধু ৯৯৯ নাম্বারে ফোন করার পর ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে শনিবার (২৩ মার্চ) রাত নয়টার দিকে বরিশালের গৌরনদী উপজেলার মহিষা গ্রামে। ভুক্তভোগি গৃহবধু রুম্পা পাল অভিযোগ করে বলেন, আমি দীর্ঘদিন যাবত সরিকল- আগরপুর পাকা সড়কের পাশে চায়ের দোকান দিয়ে জীবিকা নির্বাহ করে আসছি।

বিগত সরিকল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমার দিনমজুর স্বামী সুমন পাল বর্তমান মেম্বার রনি মোল্লার সমর্থক ছিলেন। সেই থেকে পরাজিত প্রার্থী হুমায়ুন খলিফা আমার স্বামীর ওপর ক্ষিপ্ত। এনিয়ে একদফায় সুমন পালকে পিটিয়ে আহত করেছে হুমায়ুন খলিফার সমর্থকরা।

শনিবার (২৩ মার্চ) রাত নয়টার দিকে হুমায়ুন খলিফা,এমদাদ মৃধা, চুন্নু বালি ৭/৮ জন লোক আমার চায়ের দোকানে এসে বলে তোর স্বামী সুমনকে বলবি রনি মেম্বারের সাথে যেন ও না চলে। এরপরও যদি রনি মেম্বারের সাথে তোর স্বামীকে দেখি তাহলে তোকে দোকান থেকে তুলে নিয়ে গণধর্ষন করমু।

পরে আমি ৯৯৯ নাম্বারে ফোন করলে হুমকিদাতারা চলে যায়। এবিষয়ে জানতে অভিযুক্ত হুমায়ুন খলিফার ০১৭৯৮১২৮৩০৩ নাম্বারে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ না করায় বক্তব্য নেওয়া যায়নি।

তবে ঘটনার সাথে নিজেদের কোন সংশ্লিষ্টতা নেই বলে দাবী করেছেন এমদাদ মৃধা ও চুন্নু বালি। এ বিষয়ে সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মোঃ আজাদ হোসেন জানান, ৯৯৯ নাম্বারে থেকে ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযোগকারী ও তার পক্ষের লোকজন ছাড়া কাউকে পাওয়া যায়নি।

উল্লেখ্য গত কয়েকদিন যাবত সরিকলে দুই গ্রুপের হামলা-পাল্টা হামলার জেরধরে মামলা হয়। ওই মামলায় একপক্ষ পলাতক ও অপরপক্ষ জামিনে রয়েছে। জামিনে থাকা পক্ষ ৫/৭টি মোটরসাইকেল বহর নিয়ে চলাফেরা করে আসছে। এতে ওই এলাকার সাধারণ জনগনের মধ্যে আতংক বিরাজ করছে।