বরিশালে বাম গণতান্ত্রিক জোটের কালো পতাকা প্রদর্শন ও মানববন্ধন অনুষ্ঠিত

News News

Desk

প্রকাশিত: ৯:১২ অপরাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২৩
ছবি : শহিদুল ইসলাম সুজন

শামীম আহমেদ : প্রহসনের নির্বাচন বাতিল কর, দুঃশাসন হটাও গণতন্ত্র ভোটাধিকার ও ব্যবস্থা বদলের সংগ্রাম জোরদার করা সহ ২০১৪ সালে ৩০ ডিসেম্বর ভোট ডাকাতির প্রতিবাদে কালো পতকা প্রদর্শন ও বিক্ষোভ করে বাম গণতান্ত্রিক জোট বরিশাল শাখা।

শনিবার (৩০ ডিসেম্বর) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে সকাল ১১টায় নগরীর অশিআবনী কুমার টাউন হলের সম্মুখ সড়ক সদররোডে অনুষ্ঠিত হয়।

বাম গণতান্ত্রিক জোট বরিশালের সমন্বয়ক অধ্যাপক শাহ্ আজিজুর রহমান খোকনের সভাপতিত্বে কালো পতাকা প্রদর্শন ও বিক্ষোভ সমাবেশে এসময় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ কমিউনিস্ট পার্টি বরিশাল জেলা সাধারন সম্পাদক অধ্যাপক দুলাল মজুমদার, এ্যাড. একে আজাদ,অধ্যাপক বিরেন রায়, কমরেড বিজন সিকদার,এ্যাড. খালেকুজ্জামান সচ্চু,কমরেড দুলাল মল্লিক প্রমুখ।

এসময় বক্তরা বলেন বিগত ১৪ ও ১৮ সালে সরকার প্রহসনের নির্বাচনে নতুন ভোটারদের ভোটদান করা থেকে বঞ্চিত করেছে।

আবারো আগামী ৭ই জানুয়ারী জনমত উপেক্ষ করে আবারো প্রহসনের নির্বাচনের পায়তার করছে বলে ইতিমধ্যে দেখা যাচ্ছে নির্বাচনে সাধারন ভোটারদের কোন আগ্রহ নেই।

আর সরকার এটি বুঝতে পেরে ভোটের দিন ভোট কেন্দ্রে মানুষের উপস্থিতি দেখাতে ভয়ভীতি প্রদর্শন সহ নানা অপকৌশল ব্যবহার করছে। তাই অবস্থায় ২০২৪ সালের ভোট প্রহসনের ভোটে পরিনত হবে বলে তারা বলেন।