রাজধানীর নয়াপল্টনে জোরদার হচ্ছে নিরাপত্তা ব্যবস্থা

News News

Desk

প্রকাশিত: ৪:৪৪ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০২৩

অনলাইন ডেস্ক : বেলা বাড়ার সাথে সাথে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে নিরাপত্তা কার্যক্রম জোরদার করা হচ্ছে। বিএনপি কার্যালয়ের সামনে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ সদস্য।

সরেজমিন দেখা যায়, সকাল থেকে মিডওয়ে হোটেলের সামনে ১০-১২ জন পুলিশ সদস্য দায়িত্বরত থাকলেও বুধবার (১৫ নভেম্বর) দুপুর ১টায় বিএনপির কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন করা হয়। পাশাপাশি কার্যালয়ের সামনেও বসে থাকতে দেখা গেছে পুলিশের কয়েকজন সদস্যকে।

এদিকে কার্যালয়ের সামনে যে কোনো ধরনের যানবাহন পার্কিং কিংবা লোকসমাগমে কঠোর রয়েছে পুলিশ। এ ছাড়া রাস্তায় যানচলাচল থাকলেও তা স্বাভাবিকের তুলনায় কম।

দলীয় কার্যালয়ের সামনে দায়িত্বরত কর্মকর্তা ও পল্টন থানার ইন্সপেক্টর (তদন্ত) সেন্টু বলেন, আমাদের নিরাপত্তা কার্যক্রম স্বাভাবিকভাবেই চলছে। রাস্তায় যান চলাচল স্বাভাবিক আছে। মানুষ নিরাপদে তাদের কাজ করতে পারছেন।

তফসিল ঘোষণাকে কেন্দ্র করে নাশকতার তথ্য বা পুলিশি পাহারা জোরদার করা হয়েছে কি না জানতে চাইলে তিনি বলেন, এখনও এমন তথ্য আমাদের কাছে আসেনি। তবে যে কোনো অস্থিতিশীল পরিস্থিতি সামনে এলে আমাদের ফোর্স সেটা নিয়ন্ত্রণ করার জন্য প্রস্তুত আছে।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন