বরিশাল চরবাড়িয়া ইউনিয়ন পরিষদের সদস্যসহ আটক ৩, অস্ত্র ও ইয়াবা উদ্ধার

News News

Desk

প্রকাশিত: ৫:৪০ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০২৩

অনলাইন ডেস্ক : বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়ন পরিষদের সদস্য ও মাদকসহ বিভিন্ন ধরনের ১২টি মামলার আসামি রাসেল হাওলাদারসহ ৩ জনকে ২ হাজার ৫শ ৩৫ পিস ইয়াবা, ইয়াবা বিক্রির ১ লাখ ৩ হাজার টাকা এবং দেশীয় ৫টি ধারালো অস্ত্র সহ গ্রেফতার করেছে পুলিশ।

গত বৃহস্পতিবার (১২ অক্টোবর) দিবাগত রাত ২টায় এই বিশেষ অভিযান চালায় নগরীর কাউনিয়া থানা পুলিশ। গ্রেফতার ৩ জনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছেন।

নগরীর কাউনিয়া থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে শায়েস্তাবাদ ইউনিয়নের হবিনগর এলাকায় অভিযান চালিয়ে মো. সাইফুল ফরাজী (৩৩) নামে এক ব্যক্তিকে ৪৫ পিস ইয়াবাসহ আটক করে থানা একটি বিশেষ দল।

তার দেয়া তথ্য অনুযায়ী ওই রাতেই চরবাড়িয়া ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ড সদস্য রাসেল হাওলাদারের (৩৯) উত্তর লামছরির বাসায় অভিযান চালিয়ে ২ হাজার ৪শ ৯০ পিস ইয়াবা, ইয়াবা বিক্রির নগদ ১ লাখ ৩ হাজার ২শ টাকা এবং দেশীয় ৫টি ধঘারালো অস্ত্র উদ্ধার করে পুলিশের বিশেষ দল।

এ সময় রাসেল হাওলাদারকে এবং তার সহযোগী হিসেবে তার স্ত্রী শিরিন বেগমকে (৩৩) আটক করে তারা।

ওসি জানান, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাসেল দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে ইতিপূর্বে মাদকসহ বিভিন্ন ধারায় ১২টি মামলা রয়েছে।

সব শেষ মাদক ও অস্ত্রসহ আটকের ঘটনায় থানা পুলিশ বাদী হয়ে আটক ৩ জনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে ওসি জানিয়েছেন।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন