বরিশালে জামিনে মুক্তি পাওয়া ওলিউল ইসলামকে ভ্যান গাড়ি প্রদান করেন জেলা প্রসাশক

News News

Desk

প্রকাশিত: ২:১৮ অপরাহ্ণ, এপ্রিল ২২, ২০২৪

অনলাইন ডেস্ক : আজ (২২ এপ্রিল) মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় বরিশাল কেন্দ্রীয় কারাগারের মূল ফটকে ২৪ বছর সাজা প্রাপ্ত আসামি ওলিউল ইসলামকে ভ্যান গাড়ি প্রদান করা হয়।

বরিশাল কেন্দ্রীয় কারাগারের অভ্যন্তরে অপরাধী সংশোধন ও পূনর্বাসন সমিতি, সমাজসেবা অধিদফতর এবং জেলা প্রশাসনের আয়োজনে জামিনে মুক্তি পাওয়া একজন কয়েদিদের নতুন জীবনের সূচনার জীবিকা নির্বাহের জন্য জেলা প্রশাসক বরিশাল শহিদুল ইসলাম এর উদ্যোগে এবং অপরাধী সংশোধন ও পূনর্বাসন সমিতির পক্ষ থেকে আজ ২২ এপ্রিল মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় বরিশাল কেন্দ্রীয় কারাগারের মূল ফটকে ২৪ বছর সাজা প্রাপ্ত আসামি ওলিউল ইসলামকে ভ্যান গাড়ি প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বরিশাল রুম্পা শিকদার, বরিশাল কেন্দ্রীয় কারাগারের সুপার রত্না রায়, উপ-পরিচালক জেলা সমাজসেবা কার্যালয় বরিশাল এ.কে.এম. আখতারুজ্জামান,

সিনিয়র সহসভাপতি জেলা আওয়ামী লীগ বরিশাল মোঃ হোসেন চৌধুরী, নারীনেত্রী প্রফেসর শাহ সাজেদা, জেলা প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ, সমন্বয়কারী অবসোসালাইন লিমিটেড রফিকুল ইসলাম, সদস্য বিশিষ্ঠ ব্যবসায়ী বিজয় কৃষ্ণ দে, সদস্য সুরভী গ্রুপ এন্ড কোম্পানির পরিচালকসহ আরও অনেকে।

ওলিউল ইসলাম (৫৮) ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার বাসিন্দা, স্ত্রী রুশিয়া বেগম তাদের ৩ ছেলে ১ মেয়ে।

২০০০ সালের মার্চ মাসে আপন বোন জামাই এর সাথে জমি জমা সংক্রান্ত মারামারির ঘটনায় আপন ২ বছরের ভাগ্নি রজিনা বেগম এর মৃত্যু হয়।

বোনের জামাই এর দায়ের করা মাডার মামলায় দোষী সাব্যস্ত হয়ে ২৪ বছর যাবজ্জীবন কারা ভোগ শেষে গতো ১ ফেব্রুয়ারি ২০২৪ সালে মুক্তি পান।

ওলিউল ইসলাম তার নতুন জীবনের সূচনায় আজ তাকে ভ্যান গাড়ি বিতরণ করা হয়। পাশাপাশি অন্যান্য কয়েদিদের মাঝে লুঙ্গি ও শাড়ি বিতরণ করা হয়।