বিএনপির ডাকা অবরোধের সমর্থনে বরিশালে বিক্ষোভ মিছিল

News News

Desk

প্রকাশিত: ৮:৫৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২৩

অনলাইন ডেস্ক : বিএনপিসহ সমমনা দলের ডাকা চলমান গণতান্ত্রিক উদ্ধার ও ভোটারবিহীন সরকারের পদত্যাগ ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবির একদফা আন্দোলনের ৯ম কর্মসূচি দেশব্যাপি ৪৮ ঘন্টা অবরোধের দ্বিতীয় দিনে বরিশালে অবরোধ সমর্থনে মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠন সহ ইউনাইটেড ল-ইয়ার্স ফ্রন্ট বরিশাল জেলা ইউনিট আইনজীবী সদস্যরা বিক্ষোভ মিছিল করে।

সোমবার (০৪ ডিসেম্বর) বেলা ১ টায় বরিশাল নগরীর সিএন্ডবি সড়কে মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক জিয়া উদ্দিন সিকদারের নেতৃত্বে মহানগর সদস্য ও বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ সদস্যরা এক ঝটিকা মিছিল বের করে সরকারের পদত্যাগসহ নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দেওয়ার দাবি জানিয়ে শ্লোগান দিয়ে সড়ক প্রদক্ষিণ করে।

অপর দিকে সকালে ইউনাইটেড ল-ইয়ার্স ফ্রন্ট বরিশাল জেলা কমিটি জেলা জজ আদালত প্রাঙ্গন থেকে মিছিল বের করে ফজলুল হক এ্যাভিনিউ সড়ক মোড়ে শেষ করে বক্তব্য রাখেন।

এ সময় উপস্থিত ছিলেন সভাপতি এ্যাড. মহসিন মন্টু, সাধারণ সম্পাদক এ্যাড. আবুল কালামসহ সভাপতি এ্যাড. সাদিকুর রহমান লিঙ্কন, এ্যাড. হুমাউন কবীর মাসুদ, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আজাদ হোসাইন, আবুল কালাম আজাদ ইমন, এ্যাড. সরোয়ার হোসাইন, এ্যাড.শাহনুর খানম, এ্যাড. সাঈদ চৌধুরী ও এ্যাড. মেহেদী শাহিন প্রমুখ।