সাম্প্রতিক বিস্ফোরণের ঘটনায় নাশকতার প্রচেষ্টা নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

News News

Desk

প্রকাশিত: ৯:৪৬ অপরাহ্ণ, মার্চ ১১, ২০২৩

অনলাইন ডেস্ক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘সম্প্রতি যে কয়েকটি বিস্ফোরণের ঘটনা ঘটেছে গোয়েন্দা সংস্থার রিপোর্ট অনুযায়ী সেখানে কোনো নাশকতার প্রচেষ্টা আমরা দেখিনি বা নাশকতার পরিকল্পনার সংবাদ আমাদের কাছে আসেনি। এগুলো নিয়ে কাজ করছে গোয়েন্দা সংস্থাসহ আইনশৃঙ্খলা বাহিনী।

শনিবার (১১ মার্চ) বিকালে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার একটি অভিজাত রিসোর্টে মুন্সীগঞ্জ-বিক্রমপুর সমিতির ৭৫ বছর পূর্তি উৎসবে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘এখন পর্যন্ত অনুসন্ধান অব্যাহত রয়েছে। এখনই ফাইনাল কিছু বলা যাচ্ছে না। ফাইনাল রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত পরিষ্কার করে বলা যাবে।

এ সময় তিনি বলেন, ‘আওয়ামী লীগ কখনো চক্রান্ত ও ষড়যন্ত্রে বিশ্বাস করে না। জনগণের ভোট ও সমর্থন নিয়ে আওয়ামী লীগ চলে। কাজেই কোনো চক্রান্ত ষড়যন্ত্রকে আওয়ামী ভয় পায় না। এগুলো মোকাবিলা করেই আওয়ামী লীগ চলছে।

মুন্সীগঞ্জের সিরাজদিখানের ঢালী আমবার নিবাস রিসোর্টে মুন্সীগঞ্জ-বিক্রমপুর সমিতির সভাপতি ডা. মনিরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা. জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-২ আসনের এমপি সাগুফতা ইয়াসমিন এমিলি, সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী মিজানুর রহমান সিনহা,

পুলিশ সুপার মাহফুজুর রহমান আল মামুন, আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ডাবলু, ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির, আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক পরিবশে ও বনবিষয়ক সম্পাদক মাকসুদ আলম ডাবলু, সমিতির শিল্প ও সংস্কৃতি সম্পাদক সাবরিনা ইব্রাহিমসহ সমিতির সদস্য, বিভিন্ন উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান উপস্থিত ছিলেন।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন