সিলেটে বিছানায় মায়ের গলিত মরদেহ, মেয়েকে জীবিত উদ্ধার

News News

Desk

প্রকাশিত: ৭:৫৩ পূর্বাহ্ণ, আগস্ট ২৪, ২০২২

অনলাইন ডেস্ক : সিলেটে তালাবদ্ধ বাসা থেকে আফিয়া বেগম (৩১) নামে এক নারীর গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আর সেই মরদেহের পাশ থেকে উদ্ধার করা হয়েছে তার আড়াই বছরের কন্যা শিশুকে।

আফিয়া এক ওমান প্রবাসীর স্ত্রী বলে জানা গেছে। জাতীয় পরিচয়পত্র অনুযায়ী নিহত তার বাড়ি গোয়াইনঘাটে। তার বাবার নাম আজির উদ্দিন। মৃতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

মঙ্গলবার (২৩ আগস্ট) দিবাগত রাত ১২টার দিকে মহানগরের উত্তর বালুচর বাবর তপাদারের মালিকানাধীন ফোকাস-৩৬৪ সিকান্দর মহলের পাঁচতলা ভবনের নিচতলার তালাবদ্ধ বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। উদ্ধারের পর শিশুটিকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিলেট মহানগর পুলিশের শাহপরান (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, বাসার মালিক খবর দেন যে নিচতলার ঘর থেকে দুর্গন্ধ বের হচ্ছে। ওই বাসার ভাড়াটিয়া ওমান প্রবাসীর স্ত্রীকেও কইয়েকদিন ধরে দেখা যাচ্ছে না।

এ খবর পেয়ে ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে বাসার তালা ভেঙে খাটের ওপর আফিয়ার মরদেহ দেখতে পাই। মরদেহ থেকে দুর্গন্ধ ছড়াচ্ছিল। পাশেই পড়েছিল তার শিশু সন্তান। কাছে গিয়ে দেখতে পাই, শিশুটি নিঃশ্বাস নিচ্ছে।
বাসার বাসিন্দাদের বরাত দিয়ে তিনি বলেন, প্রায় দুই বছর আগে বাসা ভাড়া নিয়ে ওই নারী বসবাস করে আসছিলেন।

মরদেহে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা দুই-তিনদিন আগে ওই নারীকে হত্যা করেছে। তার হাতে শুকিয়ে যাওয়া রক্তের দাগ দেখা গেছে। কিন্তু মরদেহ গলে গিয়ে ফুলে বিভৎস আকার ধারণ করেছে।

ওই অবস্থায় শিশুটি না খেয়ে অচেতন অবস্থায় পড়েছিল। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, বাসার দরজা বাইরে থেকে তালাবদ্ধ দেখে মনে হচ্ছে এটি হত্যাকাণ্ড। তবে বাসায় চুরি-ডাকাতির কোনো আলামত মেলেনি।

এছাড়া ওই নারীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে কিনা ময়নাতদন্ত প্রতিবেদন ছাড়া তাও এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। এ ঘটনায় এখনো কাউকে আটক করা যায়নি।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন