হবিগঞ্জে ত্রিমুখি সড়ক দুর্ঘটনায় নিহত ৪

News News

Desk

প্রকাশিত: ১০:৩৩ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০২২

অনলাইন ডেস্ক : ঈদ শেষে নেত্রকোণা থেকে মৌলভীবাজারে ফেরার পথে হবিগঞ্জে বাস, মাইক্রোবাস ও ট্রাকের সংঘর্ষে দুই নারীসহ চারজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরো আটজন আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর অবস্থায় ছয়জনকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার (১৮ জুলাই) দুপুর ২টায় মাধবপুর উপজেলার শাহজীবাজার বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের সামনে ঢাকা-সিলেট মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত চারজনের মধ্যে মাইক্রোবাসের চালক ছাড়া বাকি তিনজন নিকটাত্মীয়।

নিহতরা হলেন, নেত্রকোণা জেলার ফতেহপুর গ্রামের আব্দুর রউফের ছেলে মুরাদ (২২), একই এলাকার সুরুজ মিয়ার স্ত্রী দিননারি বেগম (৪) ও ইমরুল মিয়ার স্ত্রী হেলেনা বেগম (২৫)। তবে নিহত মাইক্রোবাস চালকের পরিচয় পাওয়া যায়নি।

গুরুতর আহত অবস্থায় নিহত হেলেনা বেগমের স্বামী ইমরুল (৩৫), নেত্রকোণা জেলার মদন উপজেলার আব্দুল কাদিরের ছেলে কামরুল (২৬), মৌলভীবাজার জেলার আমজাদ মিয়ার ছেলে মহিউদ্দিন (৩৫), মৌলভীবাজার জেলার সুরুজ আলী ছেলে ফাইজুল (৩০), আনোয়ার (২৬) ও আতিকুরকে (৩৫) সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা জানান, একটি বাস বিপরীত দিক থেকে এসে মাইক্রোবাসের সাথে সংঘর্ষ হয়। এ সময় আর আরেকটি ট্রাকও মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের ভেতর থাকা ১২ জন আহত হন।

হতাহতদের স্বজন জুনু বেগম জানান, মাইক্রোবাসের চালক ছাড়া দুর্ঘটনায় হতাহত সকলেই নিকটাত্মীয়। ঈদুল আজহায় নেত্রকোণা জেলার মদন উপজেলার ফতেহপুরে তাদের গ্রামের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। সোমবার (১৮ জুলাই) একটি মাইক্রোবাস দিয়ে তারা মৌলভীবাজারের বর্তমান ঠিকানায় ফিরছিলেন।

জুনু বেগম বলেন, ‘নিহত ও আহতরা কেউ খালা, খালাত ভাই ও ভাবী রয়েছেন। আমরা কাকে রেখে কাকে স্বান্তনা দেব বুঝতে পারছি না।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সালেহ আহাম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুপুর ২টা দিকে দুর্ঘটনায় খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতদের মাঝে মাইক্রোবাস চালক ঘটনাস্থলেই নিহত হয়। অপর তিনজন হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে মৃত্যুবরণ করেন। দুর্ঘটনাকবলিত গাড়িগুলোর উদ্ধারের কাজ চলছে। বর্তমানে ৪টি মরদেহ হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে আছে।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন