সন্ত্রাস ও উগ্রবাদ না থাকলে দেশ ও জাতির মঙ্গল হয় : পররাষ্ট্রমন্ত্রী

News News

Desk

প্রকাশিত: ১১:৩৮ অপরাহ্ণ, জুলাই ৮, ২০২২

অনলাইন ডেস্ক : পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ধর্মীয় সম্প্রীতির জয়গান গেয়ে বিশ্ববাসীর কাছে বাংলাদেশকে আদর্শ রাষ্ট্র হিসেবে তুলে ধরে গেছেন।

তিনি বলেন, সন্ত্রাস ও উগ্রবাদ না থাকলে দেশ ও জাতির মঙ্গল হয়। শান্তি ও সম্প্রীতির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ত্রাস ও উগ্রবাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছেন। ফলে দেশ দিন দিন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। এভাবে চলতে থাকলে দেশ ও জনগণের মঙ্গল হবে।

শুক্রবার (৮ জুলাই) বিকেলে সিলেট নগরের কাজলশাহস্থ যুগলটিলা ইসকন মন্দিরে শ্রী শ্রী জগন্নাথদেব-বলদেব-শুভদ্রা মহারাণীর উল্টো রথযাত্রা উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইসকন সিলেটের অধ্যক্ষ শ্রীমৎ ভক্তি অদ্বৈত নবদ্বীপ স্বামী মহারাজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিসিবি পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সহ-সভাপতি বিজিত চৌধুরী ও সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. শাহ্ দিদার আলম চৌধুরী নবেল প্রমুখ।

পরে মন্ত্রী জগন্নাথদেব-বলদেব-শুভদ্রা মহারাণীর উল্টো রথযাত্রার উদ্বোধন ঘোষণা করেন।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন